True

২ মাসের ঔষধ সম্পূর্ণ ফ্রি!
আপনার প্রতি মাসের ঔষধ সাবস্ক্রাইব করুন


আপনার কি নিয়মিত কোন ঔষধ দরকার হয়? আপনি কি ডায়াবেটিক, হৃদরোগ, কিডনি জটিলতা, ক্যান্সারের মতো দীর্ঘমেয়াদি অসুখের ঔষধ প্রতি মাসে কেনেন?

আমরা জানি প্রতি মাসে আপনার ঔষধ দরকার হয়। ব্যয় হয় একটি বড় অংকের টাকা। প্রিয় ফার্মেসি মানুষের জন্যে কাজ করে। তাই প্রিয় ফার্মেসি  ঔষধের নিয়মিত ক্রেতাদের জন্য নিয়ে এসেছে বিশেষ সাশ্রয়ী অফার। মাসিক সাবস্ক্রিপশনের মাধ্যমে আপনি এই সেবা গ্রহণ করতে পারবেন। এজন্যে একটি নির্দিষ্ট পরিমান সাবস্ক্রিপশন ফি দিতে হবে।

৬ মাসের সাবস্ক্রিপশন ফি ৩০০ টাকা। এই প্যাকেজে আপনি ৫ মাস আপনার দরকারি ঔষধ প্রিয় ফার্মেসি থেকে নিলে ষষ্ঠ মাসে আপনি ঔষধ পাবেন সম্পূর্ণ ফ্রি তে।

১২ মাসের সাবস্ক্রিপশন ফি ৫০০ টাকা। এই প্যাকেজে আপনি ষষ্ঠ এবং দ্বাদশ মাসে আপনার সকল সাবস্ক্রাইবড ঔষধ পাবেন সম্পূর্ণ ফ্রি তে। 

প্রিয় ফার্মেসিতে ঔষধ সাবস্ক্রাইব করলে আরও কিছু বাড়তি সেবা পাওয়া যাবে। যেমন-  ঢাকা শহরে ফ্রি হোম ডেলিভারি, অন্যান্য ঔষধে সর্বোচ্চ ১২% ডিসকাউন্ট, গিফট, মেম্বারশিপ কার্ড এবং নিয়মিত ফলোআপ। প্রতি মাসে যে সকল ঔষধ দরকার হয় সেগুলি আপনি অর্ডার করতে পারবেন যত বার খুশি ততো বার।

প্রিয় ফার্মেসি আপনার ঔষধের মানের বিষয়ে সচেতন। প্রিয় ফার্মেসি’র দক্ষ ফার্মাসিস্ট দল সকল ঔষধের মান নিয়ন্ত্রণ করেন সতর্কতার সাথে। চৌকস ডেলিভারি টিম যত্নের সাথে আপনার ঠিকানায় প্রতি মাসের  ঔষধ পৌঁছে দিয়ে আসবে। প্রিয় ফার্মেসির রয়েছে ডেডিকেটেড কল সেন্টার। আপনার ঔষধ  বিষয়ের যে কোন পরামর্শ আপনি যে কোন সময়ে পাওয়ার নিশ্চয়তা রয়েছে।

সাবস্ক্রিপশনের মাধ্যমে প্রিয় ফার্মেসির পরিবারের সদস্য হয়ে আপনি উপভোগ করতে পারবেন প্রতি পাঁচ মাস পরপর এক মাসের সকল ঔষধ  সম্পূর্ণ ফ্রি! এছাড়া প্রত্যেক সদস্যের জন্যে থাকবে বছর ব্যাপী দারুন সব অফার!

সুবিধাটি পেতে হলে প্রথমে অনলাইনে এই ফর্মটি  পূরণ করতে হবে।  অনলাইনে ফর্মটি পূরণ করার পর প্রিয় ফার্মেসির পক্ষ থেকে যত দ্রুত সম্ভব রোগীর সঙ্গে যোগাযোগ করে তার চাহিদা অনুসারে ঔষধ বাসায় পৌঁছে দেওয়ার হবে। 


জিতে নিন ১ লাখ টাকার গিফট ভাউচার
ঢাকার ধানমন্ডিতে ডেলিভারী ফ্রি

To install this Web App in your iPhone/iPad press and then Add to Home Screen.