True
জিতে নিন ১ লাখ টাকার গিফট ভাউচার
ঢাকার ধানমন্ডিতে ডেলিভারী ফ্রি

প্রিয় ফার্মেসি পুরোদমে ঢাকার ধানমন্ডিতে কার্যক্রম শুরু করেছে। গ্রাহকরা যাতে ঘরে বসে শুধু ফোনে বা হোয়াটসঅ্যাপে কিংবা ওয়েবসাইটের মাধ্যমে অর্ডার করে তাদের প্রয়োজনীয় ঔষধ, কনজ্যুমার ও লাইফস্টাইল পণ্য দ্রুততম সময়ে হাতে পেতে পারেন, সেটাই আমাদের প্রধান লক্ষ্য। প্রাথমিকভাবে শুধু ধানমন্ডি এলাকাতে আমরা আমাদের কার্যক্রমে জোর দিচ্ছি এবং উল্লেখিত এলাকার গ্রাহকদের জন্য আমরা ১-৩ ঘন্টার মধ্যে ফ্রি হোম ডেলিভারি সেবা চালু করেছি। খুব দ্রুত এই সেবা সারা ঢাকা শহরে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা আছে আমাদের।

প্রিয় ফার্মেসি গ্রাহকদের জন্য এক লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে।



যারা পুরো জানুয়ারি মাসজুড়ে প্রিয় ফার্মেসি থেকে নুন্যতম ১,০০০ (এক হাজার) টাকার কেনাকাটা করবেন, তাদের সবাইকে নিয়ে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে আমরা একটি লটারি করব। এই লটারি হবে সম্পূর্ণ কম্পউটারাইজড পদ্ধতিতে। লটারিতে নির্বাচিত ২০ জন ভাগ্যবান গ্রাহকের প্রত্যেকে পাবেন ৫ হাজার টাকার গিফট ভাউচার। এই গিফট ভাউচার ব্যবহার করে ঔষধ, কনজ্যুমার ও লাইফস্টাইল পণ্যসহ প্রিয় ফার্মেসিতে এভেইলেবল যেকোনো পণ্য কেনা যাবে।


যিনি যত টাকার কেনাকাটা করবেন, লটারিতে তার বিজয়ী হওয়ার সম্ভাবনাও তত বেশি। তাই অর্ডার দেওয়ার ক্ষেত্রে একাধিক একাউন্ট, ফোন নাম্বার ও ই-মেইল আইডি ব্যবহার না করে একটি একাউন্ট, ফোন নাম্বার ও ই-মেইল আইডি ব্যবহার করুন। লটারি হওয়ার পর আমরা আমাদের ফেসবুক পেজে বিজয়ীদের নাম ও ছবি প্রকাশ করব। বিজয়ীদেরকে ফোন করেও জানানো হবে।



ধানমন্ডির বাইরে থেকেও যদি কেউ এই অফারটি গ্রহণ করতে চান, তাহলে ফ্রি হোম ডেলিভারি সেবা প্রযোজ্য হবে না। সেক্ষেত্রে ঢাকার ভেতরে হলে ৬০ টাকা এবং ঢাকার বাইরে হলে ১৩০ টাকা ডেলিভারি চার্জ দিতে হবে। পণ্যভেদে ডেলিভারি চার্জ পরিবর্তন হতে পারে। ডেলিভারি সময় হবে ২৪-৪৮ ঘন্টা।

প্রিয় ফার্মেসিতে ফোন, হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইমেইল এবং ওয়েবসাইটের মাধ্যমে যেকোনো ঔষধ, কনজ্যুমার ও লাইফস্টাইল পণ্য অর্ডার করা যাবে। অর্ডার দেওয়া যাবে যেকোনো সময়ে, আর আমাদের ডেলিভারি টাইম প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ১০ টা পর্যন্ত।

অর্ডার করতে ফোন করুন: (প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ১০ টা পর্যন্ত)
+880 (2) 4102 0318
+880 (2) 4102 0567
+880 13 0047 6008

হোয়াটসঅ্যাপ: +880 13 0047 6008
ই-মেইল: [email protected]
ফেসবুক: https://www.facebook.com/PriyoPharmacy


‘প্রিয়’ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা
জীবন বেশি, ঔষধ কম

To install this Web App in your iPhone/iPad press and then Add to Home Screen.