True

‘প্রিয়’ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা
জীবন বেশি, ঔষধ কম

প্রিয় সুধী,
‘প্রিয়’ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা রইল।

‘প্রিয়’ একটি তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান যা বৃহত্তর জনমানুষের কল্যাণে কাজ করে থাকে। আমরা দীর্ঘদিন ধরে বাংলাদেশের স্বাস্থ্যসেবা খাতটি পর্যবেক্ষণ করছিলাম এবং কীভাবে এই খাতে মানুষকে আরেকটু উন্নত সেবা দেওয়া যায়, তা নিয়ে গবেষণা করছিলাম। সেই লক্ষ্যকে সামনে রেখে আমরা দেশব্যাপী ফার্মেসি নেটওয়ার্ক গড়ার কাজে হাত দিয়েছি, যার মাধ্যমে ঔষধসহ অন্যান্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করা যাবে।

এই ফার্মেসিগুলোর মাধ্যমে আমরা অনলাইন এবং অফলাইন উভয় ক্ষেত্রেই মানুষের দোরগোড়ায় পৌঁছাতে পারব বলে আশা করছি। আপনারা জানেন, বাংলাদেশের স্বাস্থ্যখাত আরও যথেষ্ঠ উন্নত সেবার দাবি রাখে। সেজন্য যেসব প্রতিষ্ঠান সেবা করার উদ্দেশ্য নিয়ে এই খাতে ব্যবসা করতে চাইছে, তাদেরকে নিয়ে আমরা আমাদের নেটওয়ার্ক তৈরি করছি। তাদেরকে নিয়েই আমরা স্বাস্থ্য খাতে একটি পরিবর্তন আনতে চাই।

বাংলাদেশে ঔষধ খাতে নানান রকমের সমস্যা রয়েছে। বাজারে নকল ঔষধ এবং মেয়াদোত্তীর্ণ ঔষধ রয়েছে। তাছাড়া সঠিক তাপমাত্রায় ঔষধ না রাখায় তার কার্যকারিতাও কমে যায়। আমরা প্রাথমিকভাবে এই সমস্যাগুলো থেকে বের হয়ে আসতে চাই।

পাশাপাশি আমরা বিশ্বাস করি, শুধু সঠিক ঔষধ কেনার জন্য আপনাকে স্বশরীরে দোকানে গিয়ে সময় নষ্ট করার প্রয়োজন নেই। আমরা যেহেতু ঔষধের মান নিশ্চিত করতে পারছি, সেক্ষেত্রে খুব সহজেই আপনার বাসায় স্বল্পতম সময়ে প্রয়োজনীয় ঔষধটি আমরা পৌঁছে দিতে পারি। এই বাড়তি সময়টুকু আপনি আপনার পরিবারকে উপহার দিতে পারেন।

আপনাদের সবাইকে নিয়ে আমরা একটি বৃহৎ পরিবার তৈরির কাজে নেমেছি। আমাদের পরিবারের সদস্য হওয়ার জন্য আপনাকে আমন্ত্রণ।

৯ ডিসেম্বর, ২০২১ থেকে আমরা প্রাথমিকভাবে শুধু ঢাকার ধানমন্ডি এলাকাতে আমাদের কার্যক্রম শুরু করেছি। আমাদের কাজের পরিধি খুব দ্রুত প্রথমে সারা ঢাকা শহরে এবং পরবর্তীতে সারা দেশে ছড়িয়ে দেয়া হবে।

আমাদের সবার জীবনটা হোক বেশি,
আর ঔষধের প্রয়োজন হোক কম।

আপনাকে সেবা করার সুযোগ দেয়ার জন্য ধন্যবাদ।

জাকারিয়া স্বপন
প্রিয় সিইও


২ মাসের ঔষধ সম্পূর্ণ ফ্রি!
আপনার প্রতি মাসের ঔষধ সাবস্ক্রাইব করুন

To install this Web App in your iPhone/iPad press and then Add to Home Screen.